সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর
রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ। কালের খবর

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর : বাংলাদেশ কৃষক ফেডারেশন ও রেডিমেড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের আয়োজনে ২৩ জানুয়ারি ২০২৩,দুপুর ১২ টায়, সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ২৭/১১/১-এ তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা -১০০০ থেকে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় বসবাসরত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নেতৃত্ব দেন বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি কমরেড বদরুল আলম ও সাধারণ সম্পাদক জায়েদ ইকবাল খান, রেডিমেড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের সভাপতি শ্রমিক ও নারী নেত্রী লাভলী ইয়াসমিন, গার্মেন্টস নেতা রহিম বাদশা ও রুপালী আক্তার, বাংলাদেশ কিষাণী সভার প্রচার সম্পাদক আশা মণি, বাংলাদেশ কৃষক ফেডারেশনের সহ-সভাপতি রেহেনা বেগম ও দপ্তর সম্পাদক পলাশ হোসেন, বাংলাদেশ কৃষক ফেডারেশন ঢাকা মহানগর কমিটির সভাপতি শাহাবুদ্দিন মাতুব্বর ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শ্রমিক নেতা মোঃ হানিফ, রিয়াজুল, মোঃ ছিদ্দিক, ছাত্র নেতা মাসুদ পারভেজ ও কে এম মহিউদ্দিন হেলালী প্রমূখ।

বক্তারা দেশের উত্তরাঞ্চল, চরাঞ্চল, হাওড়, পাহাড়সহ পশ্চাৎপদ জনপদে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য সরকার, দানশীল, দেশপ্রেমিক ও মানবহিতৈষীদের প্রতি এগিয়ে আসার আহবান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com